ব্রেকিং নিউজ
বন্যা-খড়া, করোনা দুর্যোগসহ যেকোন পরিস্থিতিতে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা গণমানুষের সেবা দিতে প্রস্তুত: সভাপতি নির্মল রঞ্জন গুহ

বন্যা-খড়া, করোনা দুর্যোগসহ যেকোন পরিস্থিতিতে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা গণমানুষের সেবা দিতে প্রস্তুত: সভাপতি নির্মল রঞ্জন গুহ

মাদারীপুর:
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন এই সংগঠন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজের হাতে গড়া সংগঠন। এই সংগঠনের প্রত্যেক সদস্য সেবার মানসিকতা নিয়ে সব সময় মাঠে থাকে। বন্যা-খড়া, করোনা দুর্যোগসহ যেকোন পরিস্থিতিতে দলের নেতাকর্মীরা গণমানুষের সেবা দিতে প্রস্তুত। বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর পৌর ঈদগাহ মাঠে হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, বিএনপি সরকারের আমলে দেশে কোন উন্নয়ন হয়না। শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে দেশে ব্যাপক উন্নয়ন হয়। তার অন্যন্য উদাহরণ নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ।
সংগঠনের নেতাদের বিরুদ্ধে অভিযোগ উঠলে দল থেকে বহিষ্কার করা হয় উল্লেখ করে নির্মল রঞ্জন গুহ বলেন, কোন ব্যক্তির দায়িত্ব দল নেয়না, সরকার নেয়না। স্বেচ্ছাসেবক লীগের কোন কর্মী বা নেতা অনৈতিককাজে লিপ্ত থাকলে এমন অভিযোগ উঠলে দল তার বিরুদ্ধে তাৎক্ষনিক ব্যবস্থা নেয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, মাদারীপুর জেলা কমিটির সভাপতি মিরাজ হোসেন খান, সাধারণ সম্পাদক জাকির হোসেন হাওলাদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এসএম তানভীরসহ অনেকেই।
সট: নির্মল রঞ্জন গুহ, সভাপতি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটি।

---------